মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী মাধ্যমিক বিদ্যালয়ে নবনির্মিত ৪ তলা ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।


২ অক্টোবর (রবিবার) বিকাল ৪.০০ ঘটিকায় শতখালী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দের আয়োজনে অনুষ্ঠান করা হয়।

 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য এবং সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। 

শতখালী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,মাগুরা এর  নির্বাহী প্রকৌশলী সরকার হারুন অর রশীদ, শালিখা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী শফিউল আলম, শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ কামাল হোসেন, শালিখা থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর জনাব মো: মোশাররফ হোসেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছুর রহমান, শালিখা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার (শাবানা) সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতৃবৃন্দ প্রমুখ। জানা যায়, শতখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবনের ব্যয় হয়েছে ২ কোটি ৭৩ লাখ টাকা এবং আসবাবপত্র বাবদ ব্যয় হয়েছে ১৯ লাখ টাকা।

প্রধান অতিথির বক্তব্যে ড. শ্রী বীরেন শিকদার বলেন, শতখালী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ৪ তলা ভবনের কাজের বরাদ্দ বাংলাদেশে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে প্রথমে হয়। তিনি শতখালী স্কুলের শিক্ষক বৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ, অভিভাবক সদস্য বৃন্দ এবং শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার স্কুল ও দেশের উন্নয়নের জন্য আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছেন। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।